Spread the love

আনোয়ার হোছাইন, ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী ফুটবল খেলার মাঠে আজকের (শুক্রবার) নির্ধারিত মহিলা ফুটবল খেলাটি অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করেছে আয়োজক সংশ্লিষ্টরা।
বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আয়োজক সংশ্লিষ্ট কক্সবাজারের কৃতি ফুটবলার ঈদগাঁও উপজেলার ইসলামপুর নতুন অফিসের কৃতি সন্তান হুমায়ুন কবির নিজস্ব ফেসবুক পেজে পোষ্ট করেন, “ইসলামপুর ইউনিয়নের মান্যবর চেয়ারম্যানের অনুরোধে শুক্রবারের প্রমিলা ফুটবল ম্যাচটি সাময়িকভাবে স্থগিত ঘোষণা করা হল” এর পূর্বে ইসলামপুর ইউপির ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মেম্বার আবদুশ শুক্কুরও ফেসবুক পেজে পোষ্ট করেন” মহিলা ফুটবল খেলাটি বন্ধ” পরে মোবাইলে ম্যাচটি বন্ধের সত্যতা নিশ্চিত করেন তিনি প্রতিবেদককে। তবে কোন কারণ জানাননি।

উল্লেখ্য, আজ শুক্রবার উক্ত ফুটবল খেলার মাঠে চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল বনাম কক্সবাজার জেলা মহিলা ফুটবল দলের খেলা অনুষ্ঠিত হওয়ার আয়োজন সম্পন্ন করেছিল সংশ্লিষ্টরা।এমনকি ইসলামপুর ইউনিয়ন যুবলীগ কতৃক আয়োজিত শেখ ফজলুল হক মণি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত সেমিফাইনাল খেলা চলাকালীন ভাষ্যকার মাইকে দর্শকদের আজ শুক্রবার মহিলা ফুটবল দলের খেলা উপভোগের আমন্ত্রণ জানান। যে সংবাদ ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে পাঠানো হয়েছে এবং অনেক গণমাধ্যমে প্রচার কিংবা প্রকাশও হয়ে গেছে। এরপর থেকে এলাকায় নানা আলোচনা সমালোচনা শুরু হয় এ খেলাকে কেন্দ্র করে। আয়োজক কিংবা স্থগিত চাওয়া পক্ষদ্ধয় স্থগিতের কারণ কি? মুখ না খুললেও আলোচনা-সমালোচনার জেরেই হয়ত নিরাপত্তা জনিত কারণে স্থগিত ঘোষণা হতে পারে বলে ধারণা করছে সচেতন লোকজন।


Spread the love