কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি।

কক্সবাজারের কুতুবদিয়ায় অমর একুশে ফেব্রুয়ারি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপংকর তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে, কুতুবদিয়া সহকারী কমিশনার (ভূমি)
জর্জ মিত্র চাকমা, থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার রেজাউল হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুসলিম উদ্দিন, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা বি কম, কুতুবদিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মোতাহার বেগম, ছয় ইউপি চেয়ারম্যান যথাক্রমে-আবুল কালাম,জাহাঙ্গীর সিকদার, আকতার হোসেন,আজমগীর মাতবর,আলা উদ্দীন আল আজাদ, আবদুল হালিমসহ কর্মকর্তা ও কর্মচারী সমিতিসমূহের প্রতিনিধি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

সভায় একুশে ফেব্রুয়ারিতে স্ব-স্ব প্রতিষ্ঠানে ভাষা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত হয়। অন্যদিকে, দরবারে ফাতিহা উদযাপন উপলক্ষে আগত লাখ লাখ ভক্ত-অনুরক্তদের সুবিধার্থে জেটি ও পারাপারঘাটে ভাড়া আদায় ব্যবস্থা সহনীয় অবস্থায় রাখাসহ শান্তিশৃঙ্খলা অক্ষুন্ন রাখতে মতামত দেই বক্তারা।