মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক আর নেই। শুক্রবার ১৩ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে চকরিয়াস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক এ তথ্য জানিয়েছেন।

অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক কৃতি প্রধান শিক্ষক মরহুম মোজাহেরুল হক এর সন্তান। কক্সবাজার শহরের এন্ডারসন রোডের বাসিন্দা অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক পোশাগত কারণে চকরিয়ায় স্থায়ীভাবে বসবাস করতেন। তিনি চকরিয়া সহকারী জজ আদালতে নিয়মিত প্র্যাকটিস করতেন। অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক কক্সবাজার জেলা আইনজীবী সমিতির অপর ২ সদস্য অ্যাডভোকেট এ.কে.এম আতাউল হক এবং অ্যাডভোকেট এ.কে.এম শেফাউল হক এর বড় ভাই।

অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক ১৯৮২ সালের ৩ এপ্রিল কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন নবীন আইনজীবী হিসাবে যোগদান করে দীর্ঘ ৪১ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন।

আইনজীবী সমিতির শোক :

সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এ.কে.এম মোহসিনুল হক এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক গভীর শোক প্রকাশ করেছেন। আইনজীবী সমিতির কার্যনিবার্হী পরিষদের পক্ষে নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।