জালাল আহমদ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির ৩০ম সম্মেলন আগামী ৮ এবং ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তার আগে
আগামী ০২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং ০৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

আজ সোমবার ২১ নভেম্বর (২০২২) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এসময় লিখিত বক্তব্যে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গঠনতান্ত্রিক ধারাবাহিকতার অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ এর ৩০তম জাতীয় সম্মেলন আগামী ০৮ ও ০৯ ডিসেম্বর আয়োজন করার জন্য অনুমতি প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের গঠনতান্ত্রিক অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা।
তিনি সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সদয় অনুমতিক্রমে আগামী ০২ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ ইউনিটের বার্ষিক সম্মেলন এবং ০৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সহ শতাধিক নেতাকর্মী।