জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রামু শাখার অধীনে এটিএম বুথ শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১১ টার সময়ে নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রধান সড়কে থানার সামনে এই এটিএম বুথের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক রামু শাখার ব‍্যবস্থাপক মোহাম্মদ শফিউল্লাহ।
প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন,নাইক্ষ্যংছড়ি ফাস্ট সিকিউরিটি ব্যাংকের উপ-শাখার ব্যবস্হাপক শাহাব উদ্দিন,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল প্রমুখ।
অন‍্যান‍্যদের মধ্যে ইসলামী ব‍্যাংক নাইক্ষ্যংছড়ি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীর আনিস এর পিতা এ.এ.এম জহির উদ্দিন,গর্জনিয়া বাজার এজেন্টর স্বত্বাধিকার মো: ফরিদ উদ্দিন, সাংবাদকর্মী রফিকুল ইসরাম রিজভীসহ এলাকার সুধী,ব‍্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তব্যে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। ১৮ কোটি মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে গ্রাম-গঞ্জে ব্যাংকের শাখা,উপশাখা খোলা, এজেন্ট ব‍্যাংকিং ও এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে এ ব্যাংক অতীতের চেয়ে আরো বেশি ভূমিকা পালন করবে।