সংবাদ প্রতিবেদন:

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী বলেছেন, রাষ্ট্র একটি রাজনৈতিক সত্তা। রাষ্ট্রের দায়িত্ব এর জনগণের মৌলিক অধিকারসহ বিভিন্ন আকাঙ্ক্ষা পূরণ করা। জনগণের অধিকার নিশ্চিতের জন্যই আমরা সুফিবাদী আদর্শের যারা ধারক, তারা একটি রাজনৈতিক দল গঠন করেছি৷ রাজনীতির একমাত্র উদ্দেশ্য হতে হবে জনগণের কল্যাণ। কিন্তু বর্তমানে বাংলাদেশে আমরা প্রকৃত রাজনীতির চর্চা দেখছি না। রাজনীতি শুধু কতিপয় গোষ্ঠীর স্বার্থ হাসিলের সুযোগে পরিণত হয়েছে। বাংলাদেশ সুপ্রিম পার্টি এ অপচর্চা এর বিরুদ্ধে, সুস্থ ধারার, গণমুখী রাজনীতির আদর্শ হতে চায়। রাজনীতি সম্পর্কে মানুষের আস্থা ফিরিয়ে আনতে চায়।

শনিবার (১লা জুলাই) দুপুরে মাইজভাণ্ডার দরবার শরীফে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলা ও মহানগরের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সভায় চট্টগ্রাম জেলার ফটিকছড়ি, আনোয়ারা, রাঙ্গুনিয়া, পটিয়া, হাটহাজারি, চন্দনাইশ, বাঁশখালী, মীরসরাই, বোয়ালখালী, সীতাকুণ্ড, কর্ণফুলী, সাতকানিয়া ও চট্টগ্রাম মহানগর বিএসপি নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

দেশের রাজনীতিতে বাংলাদেশ সুপ্রিম পার্টির আদর্শ ও লক্ষ্য নেতাকর্মীদের সামনে তুলে ধরে দলীয় চেয়ারম্যান সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী তাঁর বক্তব্যে আরো বলেন, বিএসপির প্রত্যেক কর্মীর কর্তব্য হল সততা ও দায়িত্ববোধের সাথে নিজের ওপর অর্পিত দায়িত্বগুলো পালন করা। বিএসপির প্রতিটি কর্মীকে দেশ ও মানুষের জন্য নিবেদিত প্রাণ হতে হবে। বিএসপি এর লক্ষ্য-উদ্দেশ্য সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। সাংগঠনিকভাবে শক্তিশালী হতে হলে, সকলকে নিজ নিজ এলাকায় মানুষের সাথে সংযোগ, সমন্বয় বাড়াতে হবে।