প্রেস বিজ্ঞপ্তি:

চকরিয়া পৌর বিএনপির প্রবীণ নেতা মৌলভী শাহাবউদ্দিন মুন্সি (৭০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ১৭ ফেব্রুয়ারী বেলা ২টা ৩০ মিনিটের দিকে তিনি বার্ধক্যজনিত রোগে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুম শাহাব উদ্দিন মুন্সি আমৃত্যু চকরিয়া পৌর বিএনপির সহ-সভাপতি ছিলেন।

বিএনপি নেতা শাহাব উদ্দিন মুন্সির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

১৮ ফেব্রুয়ারী সকাল ১১টায় তার নামাজে জানাজা শেষে ফুলতলা ষ্টেশন জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুম শাহাব উদ্দিন মুন্সি অবিভক্ত চকরিয়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ছিলেন এবং দীর্ঘদিন ধরে চকরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। আমৃত্যু পৌর বিএনপির সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি বর্তমান ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মঈন উদ্দিনের পিতা।

এদিকে ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে এক শোকবার্তা পাঠিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ। শোকবার্তায় তিনি বলেন, মৌলভী শাহাবউদ্দিন মুন্সির মৃত্যুতে চকরিয়া বিএনপি একজন নিবেদিতপ্রাণ বিএনপি নেতাকে হারিয়েছে।

চকরিয়া বিএনপিকে সংগঠিত করার পেছনে শাহাবউদ্দিন মুন্সির ভূমিকার কথা স্মরণ করে তিনি বলেন, তার মৃত্যুতে বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।