হ্যাপী করিম, মহেশখালী প্রতিনিধি:
মহেশখালীতে পেশাদার কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মীখি মারমা’র উন্মুক্ত আলোচনা ও ভুমিহীনদের মাঝে জমিসহ গৃহ হস্তান্তর বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৭ ই আগষ্ট, সোমবার বিকাল ৪ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ওই প্রেস বিজ্ঞপ্তি বিষয়ে সভা অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভুমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৯ আগষ্ট ২০২৩ তারিখ বুধবার ১ম, ২য় ও ৩য় পর্যাযে ৭৬টি এবং ৪র্থ পর্যায়ে ২২৫টি ঘরের মধ্যেই ১৩৫টি ইতিমধ্যে হস্তান্তর করা হয়েছে, ৪র্থ পর্যাযে ২য় ধাপের নির্মিত ঘর সমূহ আগামী ৯ আগষ্ট ২০২৩ ইং উপজেলা হল রুমে উপকারভোগী পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করবেন। উক্ত অনুষ্ঠানের সাথে সামঞ্জস্য রেখে মহেশখালী উপজেলায় তালিকা ভুক্ত সর্বমোট ৯০ টি পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর করা হবে অবহিত করেন।

এতে উপস্থিত ছিলেন..উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এএফএম শামীম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কাউছার আহমেদ, মহেশখালী প্রেসক্লাব সাবেক সভাপতি জয়নাল আবেদীন ও হারুন রশীদ, সাংবাদিক এম বশির উল্লাহ, শাহাবুদ্দিন, রমজান আলী, মকছুদুর রহমান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাওলানা ইউনুস, সাধারণ সম্পাদক আনম হাসান, সাংবাদিক হ্যাপী করিম, সরওয়ার কামাল, ফারুক ইকবাল, মিজবাহ উদ্দীন আরজু, নুরুল করিম, আবু বক্কর সিদ্দিক, ইশরাত প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।