নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের কচ্ছপিয়া উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নাছির উদ্দীন সিকদার সোহেল।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে রামু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহেদুর রহমানের সভাপতিত্বে নবনির্বাচিত অভিভাবক, দাতা, প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের নিয়ে এক বিশেষ সভা শেষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে অভিভাবক সদস্য মোঃ তৈয়ব এর প্রস্তাবে ও মোঃ জয়নাল আবেদীন টুক্কু সমর্থনে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় দাতা সদস্য নাছির উদ্দীন সিকদার সোহেলকে সভাপতি ঘোষণা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবছার উদ্দিন জানান,গত ৪ সেপ্টেম্বর এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য এর ৫ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, মোঃ তৈয়ব, মওলানা মোঃ জাফর আলম, মোঃ আবছর ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ফারজানা চেহেলী।

এছাড়াও প্রতিষ্ঠাতা সদস্য মনোনীত হয়েছেন
এ এ এম আবু আব্দুল্লাহ জহির উদ্দিন বদরু। শিক্ষক প্রতিনিধি হিসেবে আবুল হোসেন, নাছির উদ্দীন ও রওশন আরা সিকদার রিনা মনোনীত হন।
নবনির্বাচিত সভাপতি সোহেল সিকদার বলেন, তিনি কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ে ২ বার নির্বাচিত হয়েছেন। এজন তিনি শিক্ষার মানোন্নয়ের পাশাপাশি প্রতিষ্ঠানের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করে যাবেন।