মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

রামু উপজেলা তাঁতী দলের সদস্য সচিব মুফিদুল আলম মুফিদ আর নেই। বৃহস্পতিবার ১২ অক্টোবর রাত ১ টা ৪০ মিনিটের দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

বিএনপি’র নিবেদিত প্রাণ কর্মি মুফিদুল আলম মুফিদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

বৃহস্পতিবার ১২ অক্টোবর জোহরের নামাজের পর রামু’র চেইন্দা এ্যামইউজম্যান্ট পার্ক সংলগ্ন কবরস্থান মাঠে মরহুম মুফিদুল আলম মুফিদের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে।

লুৎফুর রহমান কাজলের শোক :

রামু তাতীঁদলের সদস্য সচিব, বিএনপি’র নির্যাতিত কর্মী, মুফিদুল আলম মুফিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর রামু ও ঈদগাঁও) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক আলহাজ্ব লুৎফুর রহমান কাজল।

এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

মুফিদকে বিএনপির একজন একনিষ্ঠ কর্মী হিসাবে মূল্যায়ন করে তার অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো বলে লুৎফুর রহমান কাজল তাঁর শোকবার্তায় উল্লেখ করেন। তিনি বলেন, মুফিদ সারাজীবন বিএনপির উপর আস্থা ও বিশ্বাস রেখে দলের জন্য কাজ করে গেছেন। যা কখনো ভুলার নয়।

কক্সবাজার পৌর বিএনপি :

রামু তাতীঁদলের সদস্য সচিব, বিএনপি’র নির্যাতিত কর্মী, মুফিদুল আলম মুফিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাসেম। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।