সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজারে চিকিৎসা সেবার এক নতুন মাত্রা যোগ করতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন আসছেন কক্সবাজার জেলায়। আগামী ২৫ এপ্রিল, সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে রোগীদের স্বাস্থ্যসেবা-পরামর্শ প্রদান করবেন।

প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন ১৯৯৫ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস ডিগ্রী অর্জন করেছেন। ২০০৩ সালে তিনি ন্যাশনাল ইন্সটিটিউট অব কার্ডিওভাস্কুলার ডিজিজেস (এনআইসিভিডি) থেকে কার্ডিওলজিতে এমডি এবং পরবর্তী বছর, অর্থাৎ ২০০৪ সালে বিসিপিএস থেকে ইন্টার্নাল মেডিসিন বিষয়ে এফসিপিএস সম্পন্ন করেছেন। এছাড়া, ডা. মামুন ২০১০ সালে যুক্তরাজ্যের লন্ডনের বিখ্যাত রয়্যাল কলেজ অব ফিজিশিয়ানস থেকে প্রথম প্রচেষ্টাতেই এমআরসিপি ডিগ্রি অর্জন করেন। তার ক্যারিয়ারে তিনি দেশ বিদেশের বিভিন্ন বিখ্যাত হাসপাতালে দায়িত্ব পালন করেছেন। কমপ্লেক্স, মাল্টি-ভেসেল, লেফট মেইন অ্যান্ড বাইফারকেশন পিসিআই, পারমানেন্ট পেসমেকার, এআইসিডি ও সিআরটিডি-তে বিশেষ দক্ষতাসহ ইন্টারভেনশনাল ও নন-ইনভেসিভ কার্ডিওলজিতে ডা. মামুনের দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা রয়েছে।

কক্সবাজারে আসা প্রসঙ্গে, প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন বলেন, “বরাবরই কক্সবাজার ভ্রমণ আমার জন্য অত্যন্ত আনন্দময়। তবে এবারে ঘুরতে নয়, বরং কক্সবাজারবাসীদের সেবা করতে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে আসছি। আশা করছি, রোগীদের চাহিদা মতো সেবা ও চিকিৎসা পরামর্শ প্রদান করতে পারবো।”

২৫ এপ্রিল ২০২৪ তারিখ, বৃহস্পতিবার, সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ডা. হাছান মামুন উপস্থিত থাকবেন। অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন ০১৩ ২২৮৩ ৯৮৪১ নাম্বারে।