ক্রীড়া প্রতিবেদক:
কক্সবাজারে সফরকারী আনোয়ারা ক্রিকেট একাডেমীকে হারায় কক্সবাজার ক্রিকেট একাডেমী। গতকাল রোববার এসএম পাড়া মাঠে চট্টগ্রামের আনোয়ারা ক্রিকেট একাডেমীকে ৫ উইকেট হারায় জেলার প্রাচীন এই ক্রিকেট একাডেমী।

খেলা উদ্ভোধন করেন একাডেমীর কোচ ও পরিচালক লতিফ উল্লাহ চৌধুরী ও একাডেমীর সভাপতি জিয়া উদ্দীন লাভু। তৃণমূল থেকে খেলোয়াড় বাছাই ও বিভিন্ন ভেন্যুতে খেলা অভ্যস্ত করতে কক্সবাজার ক্রিকেট একাডেমীর এ আয়োজনের ধারাবাহিকতা বজায় থাকবে বলে মন্তব্য করেন।

সফরকারী দলের অধিনায়ক টসে জিতে ব্যাটি্ং করার সিদ্ধান্ত নেন। স্বাগতিক কক্সবাজার ক্রিকেট একাডেমীর অধিনায়কের জয় পালের আগুন জড়ানো বোলিংয়ে সফরকারী দল ১৯.৫ বলে ১০২ রান করে অল আউট হয়ে যায়। সফরকারী দলের পক্ষে রান করেন, সামি ১৮, নইমুম ১০, শাওন ২৬ ও রিদয় ১৬ রান করেন। একাডেমীর পক্ষে জয়পাল ৩, হোসেন ও রাসেল ২ টি, তুহিন ১ উইকেট পান। স্বাগতিক একাডেমী ১০৩ রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নেমে অধিনায়ক জয় পাল ৩৫ রান, নোমান ২৫, রাইহান ২০ রান করে মাত্র ৫ উইকেট হারিয়ে চিনিয়ে নেন। ফাহিম ও রিদয় ২ টি করে উইকেট নেন। চ্যাম্পিয়ন ও রানার্সআপ পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি একাডেমীর সভাপতি জিয়া উদ্দীন লাভু ও মিজানুর রহমান। ম্যান অব দ্যা ম্যাচ একাডেমীর অধিনায়ক জয়পাল।