ইমাম খাইর, সিবিএনঃ
কক্সবাজার উত্তর বন বিভাগের অধীনস্থ চকরিয়া সুন্দরবন রেঞ্জ কর্মকর্তা মোঃ রুহুল আমিন, এফসিসিও অবনি কুমার রায় ও অফিস সহকারী আসাদুজ্জামানের বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠানে সংবর্ধিতরা নিজেদের কর্মকালে সহকর্মীদের আন্তরিকতা ও সহযোগিতার কথা স্মরণ করে বক্তব্য দেন।

বিশেষ করে কক্সবাজার উত্তর বন বিভাগের বিভাগীয় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন সরকারের দরদমাখা শাসন, সোহাগ ও অনুপ্রেণামূলক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান। এমন একজন সহজ-সরল বন কর্মকর্তার অধীনে চাকুরি করতে পেরে তারা নিজেদের ধন্য মনে করেন। এখানকার কর্মজীবন ভবিষ্যতেও অনুপ্রেরণা হয়ে থাকবে বলে তারা মন্তব্য করেন।

ডিএফও মোঃ আনোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য দেন, কক্সবাজার শহর রেঞ্জ অফিসার মোঃ মনিরুজ্জামান, বাঁকখালী রেঞ্জ অফিসার মোঃ সরওয়ার জাহান, নবাগত এফসিসিও মোঃ আতিকুল ইসলাম ও কক্সবাজার দক্ষিণ বন বিভাগের একাউন্টেন্ট মোঃ রাসেল।

প্রধান সহকারী বাবুল আকতারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংস্থাপন শাখার ইনচার্জ রফিকুল ইসলাম, ক্রয় ও হিসাব শাখার ইনচার্জ মোঃ লুৎফুর রহমান, বন অপরাধ শাখার ইনচার্জ মোঃ মুরাদ হোসেনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংবর্ধিতদের উদ্দেশ্যে বিভাগীয় বন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন সরকার বলেন, সরকারি চাকুরিতে বিদায়, বদলী স্বাভাবিক প্রক্রিয়া। এটা সবাইকে মেনে নিতে হবে। সুন্দরবন রেঞ্জ কর্মকর্তা মোঃ রুহুল আমিন, এফসিসিও অবনি কুমার রায় ও অফিস সহকারী আসাদুজ্জামানকে আমি নিকট থেকে দেখেছি। কর্মস্থলে তারা তিনজনই যথেষ্ট আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছে। সহকর্মীরাও তাদের আচরণে সন্তুষ্ট।

ডিএফও আশা প্রকাশ করে বলেন, নতুন কর্মস্থলে তারা আরো সততা ও দক্ষতার পরিচয় দিবে। তাদের কারণে কক্সবাজার উত্তর বন বিভাগের সুনাম হবে।