আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকায় এক কিশোরকে অপহরণ পূর্বক মুক্তিপণ দাবী করছে বলে অভিযোগ উঠেছে।
এব্যাপারে টেকনাফ মডেল থানায় অপহৃত কিশোরের পিতা একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়,গত শনিবার (২৪ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ১নং ওয়ার্ড মরিচ্যাঘোনা এলাকার মোহাম্মদ হোছনের ছেলে পারভেজ মোশাররফ (১৫) কে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার হাফেজ আহমদের ছেলে মোঃ সাদেক(১৭) মরিচ্যাঘোনাস্থ নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যায়।
পরে আরো অপরিচিত ৩/৪ জন লোক মিলে
অজ্ঞাতস্থানে বেধে রেখে অপহৃতের মোবাইল ফোন থেকে হাতমুখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ ছবি পরিবারের কাছে পাঠিয়ে ৮ লক্ষ টাকা মুক্তিপন দাবী করেছে বলে ভিকটিমের বাবা মামলার বাদী মোহাম্মদ হোছন এই প্রতিবেদককে জানিয়েছেন।
তিনি আরো জানান আমার ছেলে ৩/৪ দিন ধরে ফেরত না আসায় আমি আমার ছেলের মোবাইল নম্বরে  একাধিকবার ফোন করলে প্রথমে মোবাইল বন্ধ পাওয়া যায়।পরে তার মোবাইল থেকে হাত,পা,মুখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ ছবি পাঠিয়ে ৮ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করছে বলে জানায়। চাহিদামত টাকা না দিলে মেরে ফেলে লাশ গুম করার হুমকিও প্রদান করেন।

উল্লেখ্য,ভিকটিম পারভেজ মোশাররফের সাথে বিবাদী সাদেকের দীর্ঘ ৪/৫ বছর পূর্ব থেকে বঙ্গোপসাগরে একসাথে মাছ মারার সুবাদে সম্পর্ক ছিল। এরই সূত্রধরে গত ২৪ ফেব্রুয়ারী বিকালের দিকে সাদেক হঠাৎ আমার বাড়ীতে এসে আমার ছেলে পারভেজ মোশাররফকে কথা আছে বলে ডেকে নিয়ে যায়। তখন থেকে অধ্যাবদি পর্যন্ত আমার ছেলে পারভেজ মোশাররফ ফেরত না আসায় থানায় একটি অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ উসমান গনি জানান,এ বিষয়টি আমলে নিয়ে উদ্ধার কাজ পরিচালনা করবেন বলে জানিয়েছেন তিনি।