আনোয়ার হোছাইন, ঈদগাঁও:

ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপি নির্বাচনের ভোট গ্রহণ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। চলছে গণনার প্রস্তুতি। উপজেলা জুড়ে তেমন কোন ঘটনা না ঘটলেও ভোট গ্রহণের শেষ সময়ের দিকে এসে বিকালের দিকে ইসলামাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড জলদাস পাড়া কেন্দ্রে ব্যাপক হট্টগোল শুরু হয়।

এসময় আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে লাঠিচার্জ করে। এতে এক বৃদ্ধসহ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

চেয়ারম্যান প্রার্থী আনোয়ার পারভেজ রুবেল দাবি করেন, তিনি দীর্ঘসময় কেন্দ্র এলাকায় অবস্থান করছিল এবং শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হচ্ছিল। হঠাৎ এক মেম্বার প্রার্থী বারবার কেন্দ্রে প্রবেশ করাকে কেন্দ্র করে অপর প্রার্থী ও সমর্থকরা উত্তেজিত হয়ে উঠে। পরিস্থিতি সামাল দিতে আইনশৃঙ্খলা বাহিনী লাঠিচার্জ করলে তার এক সমর্থক যুবক ও অপর এক বৃদ্ধের হাত ভেঙ্গে যায়।এছাড়া অজানা আরো কয়েকজন আহত হতে পারে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এদিকে দুই মেম্বার প্রার্থী অভিযোগ করেন, নজরুল নামের এক মেম্বার প্রার্থী বারবার কেন্দ্র প্রবেশ করে প্রভাব বিস্তারের চেষ্টা করলেও আইনশৃঙ্খলা বাহিনী তাকে বাঁধা দেয় না।একে কেন্দ্র করে অপরাপর প্রার্থী ও তার সমর্থকরা উত্তেজিত হয়ে উঠলে আইনশৃঙ্খলা বাহিনী লাঠিচার্জ করলে এতে কয়েকজন তাদের সমর্থক আহত হয়।তারা এর সুষ্ঠু বিচার দাবি করেন।


এ রিপোর্ট লিখা পর্যন্ত উপজেলা জুড়ে আর কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।