উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দেশি-বিদেশি অস্ত্র ও গুলিসহ পাঁচজন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে এপিবিএন পুলিশ।

আজ রোববার(২৮ এপ্রিল) ভোর রাতে উপজেলার কুতুপালং ২-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উখিয়ার কুতুপালং ২-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের মৃত কবির আহম্মদের ছেলে মোহাম্মদ জোবায়ের (২২) এবং একই ক্যাম্পের সি-২ ব্লকের মৃত আব্দুল জলিলের ছেলে দিল মোহাম্মদ (৩৫), সি-৭ ব্লকের আব্দুস সালামের ছেলে মোহাম্মদ খলিল (৩৪), সি-২ ব্লকের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ ইদ্রিছ (২৮) ও এ-৬ ব্লকের মৃত সাব্বির আহাম্মদের ছেলে মোহাম্মদুল্লাহ (২৫)।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মোহাম্মদ ইকবাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ঈদগাঁও’র পাঁচ ইউপির ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে চলছে

তিনি বলেন, রোববার ভোর রাতে উখিয়া উপজেলার কুতুপালং ২-ওয়েস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের জনৈক ব্যক্তির বসত ঘরে কতিপয় লোকজন অপরাধ সংঘটনের উদ্দেশ্যে সশস্ত্র অবস্থায় অবস্থান করছে এমন খবরে এপিবিএন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অহিদুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক বসত ঘরটি ঘিরে ফেললে ১০/১২ জন লোক পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যায়। পরে আটকদের শরীর এবং বসত ঘরটি তল্লাশি করে পাওয়া যায় বিদেশি ৫ টি পিস্তল, দেশীয় তৈরি ২ টি বন্দুক ও ১৮ রাউন্ড গুলি।


আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এডিআইজি মোহাম্মদ ইকবাল।

খবর পড়ুন:

স্কুলে আসার পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন শিক্ষক

রাঙ্গামাটিতে বিদ্যুৎ অফিস ঘেরাও করে ভুক্তভোগীদের বিক্ষোভ

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।