মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার শহরের টেকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পুর্বপাশের বেগমপাড়া গলির বাসিন্দা আজিজুল হক বাদশা’র জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। রোববার ২৮ এপ্রিল আছরের নামাজের পর কক্সবাজার শহরের দক্ষিণ তারাবনিয়ার ছরা কবরস্থান মাঠে অনুষ্ঠিত নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের নিকটাত্মীয় ও বায়তুল মোয়াজ্জেম জামে মসজিদের সহকারী ইমাম মাওলানা মাহবুবুর রহমান।

জানাজার পূর্বে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার ও মরহুমের ছোট ভাই এনামুল হক এনাম বক্তব্য রাখেন। জানাজায় বিভিন্ন শ্রেণি পেশার প্রচুর মুসল্লী অংশ নেন। জানাজা শেষে আজিজুল হক বাদশাকে দক্ষিণ তারাবনিয়ার ছরা কবরস্থানে দাফন করা হয়।

আজিজুল হক বাদশা (৫৯) রোববার ২৮ এপ্রিল সকাল ৮ টা ১৫ মিনিটের দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।আজিজুল হক বাদশা কক্সবাজার শহরের পূর্ব-উত্তর টেকপাড়ার বেগমপাড়া গলির মরহুম নবীউল হক ও মরহুমা ছেনুআরা বেগমের সন্তান এবং কক্সবাজার সদর উপজেলার পিএমখালী’র মাছুয়াখালী চৌধুরী পাড়ার আবু তাহের চৌধুরী’র জামাতা। চুরাশিয়ান আজিজুল হক বাদশা মৃত্যুকালে স্ত্রী, তিন কন্যা, এক পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। ব্যক্তিগত জীবনে আজিজুল হক বাদশা অত্যন্ত অমায়িক, সজ্জন, বন্ধু বৎসল ছিলেন। তিনি দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

খবর পড়ুন:

তীব্র দাবদাহে ১০ শিক্ষার্থীসহ ১৩ জন হাসপাতালে

বিচার বিভাগ শক্তিশালী হলেই রাষ্ট্র শক্তিশালী হয় : সাবেক প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।