ঝিনাইদহের শৈলকুপায় স্কুল যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাইরুল ইসলাম (৫৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার আবাইপুর ইউনিয়নের মোদনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খাইরুল ইসলাম উপজেলার উদেমপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের জিয়ারত মণ্ডলের ছেলে। তিনি হাটফাজিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে স্কুলে যাচ্ছিলেন খাইরুল ইসলাম। পথে শৈলকুপা-হাটফাজিলপুর সড়কের মোদনপুর নামক স্থানে পৌঁছালে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কিশোর কুমার কুণ্ড বলেন, হাসপাতালে আনার আগেই মারা গেছেন খাইরুল ইসলাম। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম চৌধুরী বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।