গত ৬ সেপ্টেম্বর দৈনিক সকালের কক্সকাজার পত্রিকায় প্রকাশিত ‘ ১০ আসামিই ওসির ভিআইপি দালাল’ শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। সংবাদের একাংশে আমাকে জড়িয়ে যে তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক।
আমি একজন সমাজ সেবক। সমাজ সেবামূলক কাজ, মসজিদ-মাদ্রাসার বিভিন্ন দায়িত্ব পালন করে যাচ্ছি। একারণে এলাকার লোকজন সমস্যায় পড়ে আমার কাছে ছুটে আসেন। আমিও মানবিক দিক বিবেচনা করে যথাসাধ্য সহযোগিতা করার চেষ্টা করি। একই ভাবে দায়িত্বের খাতিরে মসজিদ-মাদ্রাসার নানা কাজে নিজেকে জড়িয়ে রাখি।
কিন্তু প্রকাশিত সংবাদে আমাকে এলাকায় প্রভাব খাটানো অভিযোগ তোলা হয়েছে- যাহা শতভাগ মিথ্যা।
আমার এলাকায় গিয়ে যে কাউকে জিজ্ঞেস করুন, কেউ যদি বলে আমি প্রভাব খাটাই তাহলে আমি এলাকা ত্যাগ চলে যাবো।
একইভাবে আমাকে থানার দালাল বলে লেখা হয়েছে। এটাও মিথ্যা। টাকার বিনিময়ে থানায় গিয়ে কোনো তদবির করেছি-এমন প্রমাণ কেউ দিতে পারবে না। আমাকে থানার দালাল বানিয়ে অন্য যাদের সাথে সিন্ডিকেট বলে লেখা হয়েছে তাদের আমি চিনিও না; তারাও আমাকে চিনেনা। অথচ ডাহা মিথ্যাভাবে তাদের সাথে আমাকে সিন্ডিকেট সদস্য বানিয়ে দিয়েছে।
এছাড়া সংবাদে উল্লেখিত কোনো অভিযোগের সঙ্গে আমার সম্পৃক্ততা নেই।
মুল কথা হলো, আমি এলাকার সাধারণ মানুষের সাথে মিলেমিশে এলাকায় সুনাম ও একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। সে কারণে এলাকার একটি কুচক্রী মহল প্রতিহিংসাপরায়ণ হয়ে আমার বিরুদ্ধে দীর্ঘদিন নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যার অংশ হিসেবে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা না পেয়েও মোর্শেদ বলী হত্যা মামলায় আমাকে ফাঁসানো হয়েছে। সেই বিচার আমি আল্লাহর কাছে দিয়েছি।
সেই কুচক্রী মহলটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। যার অংশ হিসেবে এই ডাহা মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছে।

এই মিথ্যা কাউ বিভ্রান্ত না হওয়ার জন্য আমি আহ্বান জানাচ্ছি। পরিশেষে আমি এই মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী
মাহমুদুল করিম
সভাপতি, বাংলাবাজার হযরত আয়েশা (রঃ) বালিকা মাদ্রাসা