আবুল কালাম, চট্টগ্রাম:

চট্টগ্রামের খুলশীতে মাদক মামলার আসামি মো. শুক্কুর আলী প্রকাশ ইউসুফ(২৮) কে ৬ বছরের কারাদণ্ডে দিয়েছেন আদালত।

বুধবার(১৭ এপ্রিল) চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এই রায় দেন রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মোঃ নোমান চৌধুরী ।

গ্রুপ ট্যুরে ঘুরতে আসা পর্যটক তরুণীকে ধর্ষণ, যুবক আটক

অতিরিক্ত পিপি মহানগর দায়রা জজ আদালত চট্টগ্রাম এ সময় তিনি বলেন, এই মামলায় রাষ্ট্রপক্ষের ১৫ জন সাক্ষীর সাক্ষ্য প্রদানের পর সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ইয়াবা মামলার আসামি মো. শুক্কর আলী প্রকাশ ইউসুফের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ৬ বছর সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে সাজা পরোয়ানা মূলে কারাগারে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি নগরের খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকার আল সিরাজ টাওয়ার থেকে মো. শুক্কর আলী প্রকাশ ইউসুফকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ । এ সময় .শুক্কর আলীর বাসার ফ্লোরের বিছানার নিচ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এ ঘটনায় র‌্যাব-৭ এর তৎকালীন এসসিপিও মো. হারুন অর রশীদ বাদী হয়ে নগরের খুলশী থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে ২০১৬ সালের ৯ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করলে আদালত একই বছরের ১৯ জুলাই অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।