আবুল কালাম,চট্টগ্রাম :

চট্টগ্রামে বিএনপিসহ সমমনাের ডাকা সরাদেশে টানা তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনের শুরুতে কর্ণফুলী ব্রিজ এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিল দুর্বৃত্তরা।

বুধবার (১ নভেম্বর) সকাল ৮টার দিকে কর্ণফুলী উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়ির চালক মো. মোজাম্মেল (৬০) আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার পর কর্ণফুলী থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, বুধবার সকাল ৮টায় চট্টগ্রাম শাহ আমানত সেতুর নগরপ্রান্ত থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস কর্ণফুলীর ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে বাসটিকে ২০ থেকে ৩০ জন লাঠিসোঁটা নিয়ে হামলা করে। এতে গাড়ির চালক মো. মোজাম্মেল (৬০) আহত হন। এক পর্যায়ে তারা যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে গাড়ির সিটগুলো পুড়ে যায়। ‘চট্টমেট্রো জ ০৫-০২৭০’ নম্বরের বাসটির মালিক পটিয়া উপজেলার হাবিব শিকদার।

কর্ণফুলী মডেল ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর সোয়াইব হোসেন চৌধুরী জানান, বুধবার সকাল ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার খবর আসে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, সকালে বাসে আগুন লাগানোর ঘটনা ঘটে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের চিহৃিত করার চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।