নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার শহরের বাজারঘাটা এবিসি রোডে আধুনিক পরিসরে উদ্বোধন হলো জমজম মার্কেট। যেখানে খাদ্য, ভোগ্য ও প্রসাধনী পণ্যের বিপুল সমহার রয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) জুমার নামাজের পরে ফিতা কেটে মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধক ছিলেন, কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব ও চট্টগ্রামের সীতাকুণ্ড আলিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ আল্লামা মাহমুদুল হক, বড়বাজার জামে মসজিদের খতীব মাওলানা কামাল উদ্দিন ও কক্সবাজার দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সাহাব উদ্দিন।

উদ্বোধনের পর মার্কেট প্রাঙ্গণে সংক্ষিপ্ত অনুষ্ঠান হয়।

এতে জমির মালিক মরহুম নুরুল হক কোম্পানির পক্ষে ছেলে দেলোয়ার হোসেন জান্নু পিতার স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় মরহুমের ছেলে ফয়েদুল হক পান্নু, ইরফানুল হক চান্নু ছিলেন।

এরপর জমজম মার্কেট ও ব্যবসায়ীদের সফলতা কামনায় দোয়া ও মোনাজাত করেন আল্লামা মাহমুদুল হক।

এ সময় জমজম ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আবদুর রহিম, ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জাকারিয়া শেখ সাইমুন, মোহাম্মদ আলমগীর, হাসান ইকবাল, কাজল চৌধুরী, জিয়াবুল হক বাবুল, চন্দন দাস, মোস্তফা কামাল, দুখুলুল ইসলাম সোহাগ, নেজাম উদ্দিন, জসিম উদ্দিনসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা জানান জমজম ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আবদুর রহিম ও ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জাকারিয়া শেখ সাইমুন। তারা মার্কেটের উন্নতি ও সফলতার জন্য সবার দোয়া কামনা করেন।