সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার পৌরসভার কর্মকর্তা ও বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির প্রবীণ সদস্য গিয়াস উদ্দিন মৃত্যুবরণ করেছেন (ইন্না…রাজিউন)। শনিবার (৩১ আগস্ট) ভোর সাড়ে ৪ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। গিয়াস উদ্দিন শহরের বৈদ্যাঘোনা এলাকার মৃত আবদুল হাকিমের ছেলে। তিনি পৌরসভার ৮ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির প্রবীণ সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়—স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে যান।

শনিবার দুপুরের নামাজের পর কক্সবাজার বায়তুশ শরফ জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ বিএনপির মৎস্যবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল, সাবেক মেয়র সরওয়ার কামাল, বিএনপি নেতা রাশেদ মো. আলী, এডভোকেট আবদুল্লাহ, আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি জয়নাল আবেদীন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রফিক ও সহ-সভাপতি নাজিম উদ্দিন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির নবনির্বাচিত কার্যকরী পরিষদ। এক শোক বিবৃতিতে সমাজ কমিটির সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক আবদুল জব্বার জাহাঙ্গীর বলেন, গিয়াস উদ্দিন সহজ-সরল ও সজ্জন মানুষ ছিলেন। তিনি এই সমাজের প্রবীণ সদস্য। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।