মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সদর উপজেলার নতুন এসি ল্যান্ড (সহকারী কমিশনার-ভূমি) পদে আরিফ উল্লাহ নিজামী (১৮৬১৮)-কে নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ২ নভেম্বর চট্টগ্রামের বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী সচিব (রাজস্ব) গাজালা পারভীন রুহি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আরিফ উল্লাহ নিজামী সহ একই পদমর্যাদার ১১ জন বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন উপজেলায় এসি ল্যান্ড পদে পদায়ন করা হয়।

আরিফ উল্লাহ নিজামী ২০২২ সালের ৩০ অক্টোবর থেকে বান্দরবানের আলীকদম উপজেলার এসি ল্যান্ড পদে কর্মরত আছেন। তিনি বিসিএস (প্রশাসন) ৩৭ তম ব্যাচের একজন কর্মকর্তা। আরিফ উল্লাহ নিজামী’র নিজের ও শ্বশুর বাড়ি চট্টগ্রাম জেলায়।

অপরদিকে, কক্সবাজার সদর উপজেলার বর্তমান এসি ল্যান্ড মোহাম্মদ জিল্লুর রহমান (১৮৫২২)-কে একই প্রজ্ঞাপনে বান্দরবানের আলীকদম উপজেলার এসি ল্যান্ড হিসাবে বদলী করা হয়েছে। তিনি ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারী থেকে কক্সবাজার সদর উপজেলার এসি ল্যান্ড পদে দায়িত্ব পালন করছেন। মোহাম্মদ জিল্লুর রহমান বিসিএস (প্রশাসন) ৩৬ তম ব্যাচের একজন কর্মকর্তা।

বদলী হওয়া কর্মকর্তাদের আগামী ৫ নভেম্বর বর্তমান কর্মস্থল থেকে রিলিজ হয়ে আগামী ৬ নভেম্বরের মধ্যে নতুন পদায়ন হওয়া কর্মস্থলে যোগদান করতে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।