প্রেস বিজ্ঞপ্তি।

মহেশখালী প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা মরহুম শফিকুল্লাহ খাঁন স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালী প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা, বরেণ্য সাংবাদিক মরহুম মাওলানা শফিকুল্লাহ খাঁন রহ-এর ৩য় মৃত্যু বার্ষিক উপলক্ষ্যে আজ ২১ শে জুন-২৪ জুমাবার দুপুরে মহেশখালী প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক গাজী আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন.. মহেশখালী থানা জামে মসজিদ পেশ ইমাম মাওলানা নুরুল আবছার।

উক্ত দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাওলানা ইউনুছ, দৈনিক কক্সবাজার সাংসদের প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, মধুয়ার ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক নাছিরুল্লাহ খাঁন, দৈনিক কক্সবাজার বানী প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক, দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার নুরুল করিম, দৈনিক ঢাকা প্রতিনিধি সেলিম উল্লাহ, দক্ষিণ নলবিলা রাহাতজান পাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ নাঈমুল্লাহ খাঁন প্রমুখ। উক্ত দোয়া, আলোচনা ও স্মরণ সভায় বক্তারা মরহুম সাংবাদিক শফিকুল্লাহ খাঁনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহেশখালীতে সাংবাদিকতা পেশায় শফিকুল্লাহ খাঁনের নিঃস্বার্থ অনন্য অসাধারণ অবদানের কথা উল্লেখ করেন। এসময় উপস্থিত অতিথিবৃন্দ সাংবাদিকতায় মরহুম শফিকুল্লাহ খাঁনের পেশাদারিত্ব, ন্যায়-নিষ্ঠা ও আপোষহীন ভূমিকার বিষয়ে আলোকপাত করে মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

প্রয়াত সহকর্মীদের স্মরণ করে মহেশখালী প্রেস ক্লাব যে উদারতার পরিচয় দিয়েছে তা পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করবে। ফলে এই অঙ্গনে আরও কীর্তিমানের আবির্ভাব হবে। মহেশখালী প্রেস ক্লাবের প্রয়াত প্রতিষ্ঠাতা সদস্য ও দাতা সদস্যদের স্মরণ সভা এবং দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন সাংবাদিক নেতৃবৃন্দ।