চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌরসভা বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা ও ৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি প্রবীণ বিএনপি নেতা আবদুল কাদের চৌধুরী ছুট্টু মিয়া (৭৮) ইন্তেকাল করেছেন। আজ ৯ মার্চ সকাল ৮ টা ৪৫ মিনিটের সময় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মৃত্যুবরণ করেন। তিনি চকরিয়া পৌরসভাস্থ ৩ নং ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের গোলাম কাদের সিকদারের ১ম পুত্র।
এদিকে প্রবীণ বিএনপি নেতা আবদুল কাদের চৌধুরী ছুট্টু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ। আজ (৯ মার্চ ২০২৪ ইং) ভারতের মেঘালয় রাজ্যের সিলং থেকে ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। বিবৃতিতে তিনি উল্লেখ করেন, মরহুম আবদুল কাদের চৌধুরী ছুট্টু মিয়া বিএনপির একজন নিবেদিত প্রাণ, কর্মীবান্ধব, বিশ্বস্থ ও একনিষ্ট বিএনপি নেতা ছিলেন। চকরিয়া পৌর বিএনপির সাংগঠনিক প্রসারে আবদুল কাদের চৌধুরী ছুট্টু মিয়ার অবদান অনস্বীকার্য উল্লেখ করে তিনি বলেন চকরিয়ার বিএনপি পরিবার একজন বিশ্বস্থ বন্ধুকে হারাল। বিবৃতিতে তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
উল্লেখ্য বিএনপি নেতা আবদুল কাদের চৌধুরী ছুট্টু মিয়া বার্ধক্যজনিত রোগে আজ ৯ মার্চ ২০২৪ ইং সকাল ৮ টা ৪৫ মিনিটের সময় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি নাতনী সহ অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে যান। আজ সন্ধ্যা ৭ টায় চকরিয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড সিকদার পাড়া জামে মসজিদের মাঠে তার নামাজে জানাজা অনুষ্টিত হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।