হ্যাপী করিম, মহেশখালী:
মহেশখালী উপজেলার কালামারছড়ায় দুর্বৃত্তদের গুলিতে রুহুল কাদের (৩৫) নামে এক যুবক খুন হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের ইউনিয়ন সভাপতি মো. রুহুল কাদের ফকিরজোন পাড়া গ্রামের মোহাম্মদ ছেলে। তিনি স্থানীয় ইউনিয়ন যুবলীগ শাখার সাধারণ সম্পাদক আব্বাসের ভাই বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালামার ছড়া বাজার থেকে রাতে বাড়ী ফেরার পথে রুহুলকে অজ্ঞাতপরিচয় লোকজন সিএনজি থেকে নেমে গুলি ও ধারালো অস্ত্রের আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে কালারমার ছড়া উপ-স্থাস্থ্যকেন্দ্র নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চকরিয়া হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে দ্রুত বদরখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হাই জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। কি কারণে হত্যাকাণ্ডটি সংঘঠিত হয়েছে তা তদন্ত করে বলা যাবে।

সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পৌঁছার পর, ঘটনার মূল রহস্য উদঘাটনের পাশাপাশি, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি, পুলিশের অভিযান চলছে।