আন্তর্জাতিক ডেস্ক:
এবার বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে অভিযান চালানোর খবর পাওয়া গেছে। মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে যখন ছেলে আরিয়ান খান জেলে দিন কাটাচ্ছেন তখন শাহরুখের বাড়ি মান্নাতের হানা দিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, আজ বৃহস্পতিবার, ২০ অক্টোবর, দুপুরের দিকে বলিউড বাদশা যখন জেলখানায় ছেলের সঙ্গে দেখা করতে যান, সেই ফাঁকে তার বাড়িতে হানা দিয়েছে এনসিবির কর্মকর্তারা। বর্তমানে সেখানে তল্লাশি চলছে বলেও জানিয়েছে দেশটির গণমাধ্যম।

খবরে বলা হয়েছে, ছেলের সঙ্গে দেখা করতে আজ বৃহস্পতিবার সকালে আর্থার রোডের জেলে যান শাহরুখ খান। এ সময় তার পরনে জিন্স ও টি-শার্ট ছিল। চোখে সানগ্লাস আর মুখে মাস্ক থাকায় তার অভিব্যক্তি বোঝার উপায় নেই। এ সময় সাংবাদিকদের দিকে না তাকিয়ে সোজা জেলের অভ্যন্তরে ঢুকে যান বলিউড বাদশা।

ভারতীয় বার্তা সংস্থা এএনআই ওই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছে। খবরে বলা হচ্ছে, ছেলে আরিয়ানের জামিনের শুনানি নিয়ে যখন গোটা দেশে একটা জল্পনা-কল্পনা চলছে তার মধ্যেই খবর ছড়িয়ে পড়ল যে, শাহরুখ খানের বাসভবনে হানা দিয়েছে এনসিবির সদস্যরা।

এ ঘটনায় চাঞ্চল্য শুরু হয়েছে গোটা বলিউডে। তবে শুধু শাহরুখ খানের বাড়িতে নয়, অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতেও এদিন পৌঁছায় এনসিবি কর্মকর্তারা। সেখানেও অভিযান চালানোর খবর দিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

মুম্বাইয়ের উপকূলে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গত ২ অক্টোবর রাতে কয়েকজন বন্ধু ও সহযোগীসহ আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর শাহরুখ খানের ছেলেকে জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলায় আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। বারবার জামিনের আবেদন করা হলেও আদালত তা প্রত্যাখ্যান করে দিয়েছে।