বার্তা পরিবেশক:
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবে বহুল কাংখিত ও প্রত্যাশিত নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আজাদ মনসুর তফসিল ঘোষণা করেন।এসময় তাকে সহযোগিতা করে অপর দুই সদস্য সেলিম উদ্দিন ও আনোয়ার হোছাইন।  এর পূর্বে তিনি চূড়ান্ত ভোটার তালিকাও প্রকাশ করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী ২৫ জুন মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান,২৬ জুন প্রত্যাহার, ২৭ জুন চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ ও ২৮ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ৭টি পদে  প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন। ইতিমধ্যে প্রত্যাশিত এ নির্বাচনকে কেন্দ্র করে ক্লাবের সকল সদস্য ও উপজেলার সচেতন মহলের মধ্যে ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে। উক্ত নির্বাচন সফল ও সুষ্ঠু ভাবে বাস্তবায়নে নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

প্রধান নির্বাচন কমিশনার  আজাদ মনসুর বলেন, যেকোনো প্রতিষ্ঠানের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য একটি ফ্রি-ফেয়ার ও গ্রহণযোগ্য নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এরই ধারাবাহিকতায় ঈদগাঁও প্রেসক্লাব যথাসময়ে নির্বাচনের আয়োজন করেছে। গঠনতন্ত্র অনুযায়ী এবং সংগঠনের সকল সদস্যের আন্তরিক সহযোগিতায় একটি স্বচ্ছ ও স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন, এছাড়াও নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সেলিম উদ্দীন ও আনোয়ার হোছাইন দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে দাপ্তরিক কাজে সহযোগিতার জন্য একজন নিরেপক্ষ প্রিসাইডিং কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।