অনলাইন ডেস্ক:  পাঁচটি সাধারণ দিনের মতোই চলছিল নিউজ । কিন্তু আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল পর্নোগ্রাফির ছবি। টানা ১৩ সেকেন্ড ধরে স্ক্রিনে সেটাও দেখলেন দর্শকরা। আর দেখে তো চক্ষু চড়কগাছ সকলের। সম্প্রতি এমনটাই ঘটেছে আমেরিকার একটি টিভি চ্যানেলে।

আন্তর্জাতিক একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, KERM 2 নামে ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর ঘটনাটি ঘটে। সেসময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহাওয়াবিদ মিচেল বস। সন্ধ্যে সাড়ে ছ’টা নাগাদ খবরের মাঝেই চলতে শুরু করে পর্ন ছবির একটি ভিডিও ক্লিপ। সঞ্চালিকা দিব্যি পড়ে চলছিলেন আবহাওয়ার রিপোর্ট। কিন্তু তাঁর পিছনে বাঁ-দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনও একটি পর্ন ছবির সেন্সরড দৃশ্য।

প্রায় ১৩ সেকেণ্ড ধরে সেটি  চলে। সেসময় সংবাদ চ্যানেলটির সঞ্চালিকা কিংবা ওই আবহবিদ কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর তাতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় ওই ভিডিও ।

অবশ্য ঐদিন রাত ১১টা নাগাদ ক্ষমা চায় KERM নিউজ চ্যানেল। এমনটাই জানিয়েছে একটি মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর। ক্ষমা চেয়ে নিয়ে সেসময় চ্যানেলের সঞ্চালিকা বলেন, “আমাদের শোয়ে প্রথমবার একটি আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়েছে। এই ধরনের অবাঞ্চিত ঘটনা আর যাতে না ঘটে, সেদিকে পরবর্তী সময়ে আমরা খেয়াল রাখব।”

এরমধ্যে স্থানীয় পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনার পরপরই অনেক দর্শক পুলিশ স্টেশনে ফোন করে এই প্রসঙ্গে অভিযোগ জানান। তাই তাঁরা ঘটনাটির তদন্ত শুরু করেছেন।