সংবাদ প্রতিবেদন:

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১০/০৭/২০২৩ খ্রিঃ ১২.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানি এবং সিপিসি-১, কুষ্টিয়ার আভিযানিক দল কুষ্টিয়া জেলার সদর থানাধীন ত্রিমোহনী বারখাদা এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি মোঃ মুকুল হোসেন (৩৫) পিতা-মৃত হাবিবর রহমান, সাং-এনায়েতপুর (গুচ্ছগ্রাম), থানাঃ উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার করেছে। আসামীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মামলা নং-৩০ তারিখ-১৬/০৩/২৩, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলা রুজু করা হয়েছে।

আসামি মোঃ মুকুল হোসেন (৩৫) ভিকটিম মোছাঃ শাপলা খাতুন (২৫)কে ২০০৮ সালে ইসলামি নিয়ম অনুসারে বিবাহ করে। স্বামীর সাথে ঘর-সংসার করা কালে বনি বনা না হওয়ায় ২০২০ সালে আসামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। আসামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে আসামি বিভিন্ন সময় ভিকটিমকে বিভিন্নভাবে ফুসলাইতে থাকে। এক পর্যায়ে আসামি ভিকটিমকে পুনরায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। আসামি পুনরায় ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করলে আশেপাশের স্থানীয় লোকজন ভিকটিম ও আসামিকে আটক করে। স্থানীয় লোকজন তাদের মধ্যে বিয়ের ব্যবস্থা করলে আসামি মোবাইল ফোনে কথা বলার ভঙ্গিতে গোপনে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো খবরঃ

টেকনাফে ৭০হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস, ৭ মণ মাছ জব্দ করে এতিমখানায় বিতরণ

নাফনদীর কেওড়া বাগানে চোরাকারবারির ফেলে যাওয়া বস্তা থেকে ৪কেজি আইস উদ্ধার

মহেশখালীতে আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে দল থেকে অব্যাহতি